June 23, 2021, 7:31 pm

creativesoftbd.com

মৌলভীবাজারে সেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

মৌলভীবাজারে সেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবকদলের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
(১৯ আগস্ট) বুধবার মৌলভীবাজার শাহ মোস্তফা রোডস্থ বেগম খালেদা রব্বানীর বাসায় দুপুর ১২: ঘটিকার সময় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন – মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল।
মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিএমএ মুক্তাদীর রাজু, সহ সভাপতি আহমদ আহাদ, সহ সভাপতি আবু বক্কর, সহ সভাপতি আব্দুল শহীদ, সহ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ সম্পাদক মিজানুর রহমান, সহ সম্পাদক মনসুর আহমেদ, যুগ্ম সম্পাদক শাহান, যুগ্ম সম্পাদক আফিয়ান আহমদ চৌধুরী, সহ সম্পাদক লুৎফুর রহমান, সম বিষয়ক সম্পাদক ইব্রাহিম জনি, প্রচার সম্পাদক মোঃ রুমান আহমেদ সহ জেলা সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভা পরিচালনা করেন – জেলা সেচ্ছাসেবকদলের সহ সাংগঠনিক সম্পাদক শাফিউল আহমেদ জুসেফ।
আলোচনা সভায় জিএমএ মুক্তাদীর রাজু বলেন – অনির্বাচিত জুলুম সরকারের নির্যাতনে পিঠ এখন দেয়ালে লেগেছে। আন্দোলন সংগ্রামে বিগত দিনে সরকার দলের বাহিনীধারা অনেক  নির্যাতন হয়েছি। জেল জুলুম হামলা মামলায় এখন দিশেহারা। আমরা রাজপথে নামা মাত্রই সরকার মিথ্যা বানোয়াট মামলা দিয়ে হয়রানি করে। আজ সেচ্ছাসেবকদলের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা স্বাস্থ্যবিধি মেনে সিমিত আকারে আলোচনা সভার আয়োজন করেছি কিন্তু গতকাল রাত ৯টা থেকে প্রশাসনের ফোনের উপরে ফোন আসতে থাকে। আমি তাদের বলেছি আমরা সিমিত আকারে দোয়া মাহফিলের আয়োজন করেছি কিন্তু তারা প্রগ্রাম বন্ধ করার জন্য বারবার অনুরোধ করে। আমরা স্বাস্থ্যবিধি মেনে ইনশাআল্লাহ আলোচনা সভা করতেছি। তারপরও দুই গাড়ী পুলিশ আমাদের প্রগ্রামের সামনে রাখা হয়েছে। একটি গণতান্ত্রিক দেশে এমন চলতে পারেনা। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে সকল প্রতিকূল ভেঙ্গে আমরা ঘুরে দাঁড়াবো। বিগত দিনে যে ভাবে রাজপথে আন্দোলন সংগ্রামে ছিলাম আগামীতে দেশনেত্রীর ডাকে রাজপথে তাকবো।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার