June 19, 2021, 2:40 pm

creativesoftbd.com

যুক্তরাজ্য বিএনপি সভাপতির সিলেটের বাড়িতে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালেকের সিলেটের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সহ-সভাপতি মারজুক আহমেদের নের্তৃত্বে ২৮ এপ্রিল সন্ধায় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রদল বিক্ষোভ মিছিল করে।

মিছিল টি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে টিএসসি হয়ে রাজু ভাস্কর্যে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। গতকাল ভোরে আব্দুল মালেকের দক্ষিণ সুরমার তেতলী গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। তবে- এতে কেউ আহত হননি বলে জানিয়েছেন স্থানীয়রা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে নিয়ে গালিগালাজ করেন বিএনপি নেতা আব্দুল মালিক।

এর আগেও তিনি একাধিক টকশো ও অনুষ্ঠানে একই ধরনের ঘটনা ঘটান। এতে ক্ষুব্ধ হয়ে সিলেট জেলা ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোরে তার তেতলী গ্রামের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়িতে ইটপাটকেল ছুড়ে। পরে বাড়ির বাইরে একটি স্থানে অগ্নি সংযোগ করে।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন- ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ যাওয়ার পরপরই ক্ষুব্ধ হওয়া লোকজন চলে যান।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার