June 18, 2021, 12:39 pm

creativesoftbd.com
আজকের খবর ডেস্ক-

যৌতুক আদায়ে ব্যর্থ হয়ে মায়ের সহযোগিতায় স্ত্রীকে হত্যা

সাতক্ষীরায় যৌতুক আদায়ে ব্যর্থ হয়ে মায়ের সহযোগিতায় স্ত্রী জুলেখা খাতুনের (২৫) গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক স্বামীর বিরুদ্ধে। শনিবার মধ্যরাতে সাতক্ষীরা পৌর এলাকার পার কুখরালী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, পাঁচ বছর আগে জুলেখার সঙ্গে বিয়ে হয় আবদুর রাজ্জাকের। তাদের সংসারে চার বছর বয়সী একটি ছেলে রয়েছে।

স্ত্রী জুলেখার কাছে স্বামী রাজ্জাক প্রায়ই যৌতুকের টাকা চাইতেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো এবং স্বামী রাজ্জাক তাকে প্রায়ই মারপিট করতেন।

শনিবার রাতে একই বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে রাজ্জাক তার মায়ের সহযোগিতায় জুলেখাকে খাটের ওপর রেখে গলায় ওড়না পেঁচিয়ে হাত-পা চেপে ধরে হত্যা করে।

আটক হওয়ার পর রাজ্জাক তার অপরাধের কথা স্বীকার করে বলেন, এ কাজে তার মাসহ আরও দুয়েকজন সহায়তা করেছে। এ ঘটনায় সাতক্ষীরা থানায় হত্যা মামলা করা হয়েছে বলে জানান এসআই।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার