June 21, 2021, 3:16 am

creativesoftbd.com

রাজধানীতে সন্ত্রাসীদের গুলিতে ঠিকাদার আহত

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আরব আলী (৪০) নামে এক ঠিকাদার আহত হয়েছেন। এ ঘটনায় রফিকুল ইসলাম (৩৫) নামে আরেক রং মিস্ত্রীকে পিটিয়ে আহত করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আরব আলী জানান, তার বাসা ৪৪ নম্বর মাটিকাটা। তার বাবার নাম বাদল মণ্ডল। তিনি কনস্টাকশনের ঠিকাদারি করেন। দুুপুরে তিনি বাসার সামনে বসে ছিলেন। তখন এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ যুবরাজ, পালু ও সুমনসহ ছয় থেকে সাত জন এসে তাকে হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে যুবরাজ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হন। বিভিন্ন সময়ে তারা আমার কাছে চাঁদা দাবি করতেন বলেও জানান ।

আহত রফিকুল ইসলাম জানান, তিনি রংমিস্ত্রীর কাজ করেন। তার বাসা ৭১/১ পশ্চিম মাটিকাটা। দুপুরে তার টিনসেড বাসার ভিতর ঢুকে যুবরাজ সহ ১০-১২ জন তাকে কাঠ বাঁশ ও ভাড়ি পাথর দিয়ে আঘাত করতে থাকে। সে আরব আলীর সাথে চলাফেরা করতো বলে তাকে মারধর করেছে বলে অভিযোগ করেন ঠিকাদার আরব আলী।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আরব আলীর ডান পায়ের উরুতে একটি গুলির আঘাত রয়েছে। আর রফিকুলের পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের দুজনকে জরুরি বিভাগে চিকিকৎসা দেওয়া হচ্ছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার