June 21, 2021, 4:13 am

creativesoftbd.com

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ঝরল তিন প্রাণ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ঝরল তিন প্রাণ

১৫ অক্টোবর, ২০১৮
রাজধানীর মিরপুর ও বনানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন। গতকাল রাতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আর বনানী আর্মি স্টেডিয়ামের সামনের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হন অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রবিবার (১৪ অক্টোবর) রাতে মিরপুরের রূপনগর থানা এলাকা ও সোমবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৭টায় বনানী আর্মি স্টেডিয়ামের সামনের রাস্তায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

জানা যায়, রূপনগর থানা এলাকায় রাতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মৃতদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে রূপনগর থানার এসআই (উপ-পরিদর্শক) মো. আজিজুল হক জানান, রবিবার (১৪ অক্টোবর) রাতে গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনে সড়ক দুর্ঘটনায় রাজ্জাক (৪৬) ও তার বন্ধু জাহিদুর রহমান দুদু (৪২) নামে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন।
তিনি আরও জানান, দুই বন্ধু মোটরসাইকেলে করে সাভার থেকে মিরপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো যানবাহনের ধাক্কায় তারা আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিস্তারিত ঘটনা জানা চেষ্টা করা হচ্ছে। মরদেহ দু’টি ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
অন্যদিকে, সোমবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৭টায় বনানী আর্মি স্টেডিয়ামের সামনের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হন অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ধারণা করা হচ্ছে, কোনো যানবাহনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়। লাশটির ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিষয়টি নিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।
এ বিষয়ে বনানী থানার এসআই (উপ-পরিদর্শক) মো. শাহিন আলম জানান, সোমবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে আর্মি স্টেডিয়ামের সামনে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (২৭) এক যুবকে গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ৮টার দিকে তাকে মৃত ঘোষণা কর

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার