June 21, 2021, 4:52 am

creativesoftbd.com

রাজনগরের মনসুরনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও ৮নং মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ ২৭ মে বুধবার বিকেলে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদেরকে নিয়ে মৌলভীবাজার জেলা  মহিলা লীগের সভাপতি ও মিলন বখত এর সহধর্মিনী পারভীন আক্তার বখত এর আয়োজনে মৌলভীবাজার শহরের শমসেরনগর সড়কস্থিত ঈশিতা টেলিমিডিয়ার কনফারেন্স হলে মৌলভীবাজার এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পারভীন আক্তার বখত জানান, তার স্বামী মিলন বখত জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য, রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রাজনগর পোর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, রাজনগর উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও রাজনগর কেজি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। এছাড়াও তিনি দীর্ঘদিন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। দুইবার বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সৎ, নিষ্ঠা ও ন্যায়ের মাধ্যমে জনগণের সেবা চালিয়ে যাচ্ছেন।

 

তার ভাবমুর্তি নষ্ট করার জন্য একটি প্রতিক্রিয়াশীল চক্রের ইন্ধনে গত ২৩ মে মনসুরনগর ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সুফিয়া তার দুই পুত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ইউপি কার্যালয়ে চেয়ারম্যান মিলন বখত এর উপর হামলা চালায়।
এ ঘটনায় চেয়ারম্যান মিলন বথত বাদী হয়ে সুফিয়া মেম্বারের দুই পুত্র জাহাঙ্গীর বকস ও আলমগীর বকসকে আসামী করে ওইদিনই রাজনগর থানায় একটি মামলা (নং- ১৮, জিআর- ৮৪/২০২০ (রাজঃ) দায়ের করেন।
চেয়ারম্যান মিলন বখত ঈদুল ফিতরের পরে সুফিয়া মেম্বারের পুত্রগণ কর্তৃক আমেরিকা প্রবাসী তাহারলামু গ্রামের মামুন সাহেবের স্ত্রী ও বোনকে নির্যাতনের সালিশ বিচার করার কথা রয়েছে। এ সালিশ বিচার বন্ধ করার ও সন্ত্রাসী পুত্রদেরকে রক্ষার জন্যই সুফিয়া মেম্বার এ হামলার ঘটনা ঘটিয়েছে।
কিছু দূর্ণীতিবাজ কুচক্রী মহল চেয়ারম্যান মিলন বখত এর সম্মান নষ্ট করার জন্য টাকার লোভ দেখিয়ে সুফিয়া মেম্বারকে দিয়ে এ ঘটনা ঘটিয়ে একটি সম্পূর্ণ মিথ্যা মামলা দায়ের করিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অপবাদ অপপ্রচার করছে।
পারভীন আক্তার বখত সম্মানীত মিডিয়া ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সকল বিবেকবান ব্যক্তিবর্গকে ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী সকলের কাছ থেকে সত্য ঘটনাটি জেনে সংবাদ সংবাদ প্রচার করার জন্য আকুল আবেদন করে উক্ত হামলা ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলনে ২নং ওয়ার্ড মেম্বার শেখ আছকির মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার মামুনুর রশিদ, ৪নং ওয়ার্ড মেম্বার সবজ্জুল খান, ৫নং ওয়ার্ড মেম্বার কার্তিক দেব, ৭নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম, ১, ২, ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার মোছাঃ হাজেরা বেগম, ৪, ৫, ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার রুশনা আক্তার প্রমুখ উপস্থিত থেকে ঘটনাবলীর সত্যতা নিশ্চিত করেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার