June 16, 2021, 11:50 pm

creativesoftbd.com

রাজপথে নির্যাতিত নেতার আবেগাপ্লুত স্ট্যাটার্স 

রাজপথে নির্যাতিত নেতার আবেগাপ্লুত স্ট্যাটার্স

অনলাইন ডেস্কঃ বিগত আন্দোলনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি’র দাবীসহ জাতীয় নির্বাচনে নির্যাতিত নেতাকর্মীদের অবমূল্যায়ন করার অভিযোগ পাওয়া গেছে।

চোখে পড়ার মতো প্রতি আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ছিলেন সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় তরুণ প্রজন্মদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন জনিকে কিন্তু বর্তমান বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদলের কোন কমিটিতে তাহাকে মূল্যায়ন করা হয়নি। এমন অভিযোগ একাধিক নেতাকর্মীরা জানান। তাহারা বলেন যারা রাজপথে ছিলেন আন্দোলনের সময় এসি’ রুমে বসে টিভির পর্দায় আন্দোলন দেখতেন ও সরকার দলীয়দের সাথে আঁতাত করে থাকতেন আজ তাঁরা নব গঠিত কমিটিতে ভালো পর্যায়ে।

নির্যাতিত নেতা আব্দুল মুমিন জনি’র ফেইসবুক আইডি থেকে হুবহু তুলে ধরা হলো – রাজপথ বেঈমানি করে না ঠিক তবে আমরা মূল্য দিতে জানি না…!!
দীর্ঘ কুড়ি বছরে বগুড়া টু ঢাকা সততা সাহসিকতার সহিত লাইফ রিস্ক নিয়ে আমরা যারা রাজপথে কাজ করেছি তারা অধিকাংশই অবহেলিত ও পদ বঞ্চিত করা হচ্ছে।
রাজপথে মিছিল করে এসে যতটুকু সময় প্রসাব করেছি সেই সময় ও হয়নি তারাই আজ ভাল‌ জায়গায়।Sorry to say….🌾

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার