June 21, 2021, 3:07 am

creativesoftbd.com

শিশুর আঙ্গুল কাটলেন পি আই সি সভাপতি।

শিশুর আঙ্গুল কাটলেন পি আই সি সভাপতি।
অন্যায় শুধু বাঁধে উঠা, গড়িয়ে পড়ে যাওয়া’ তাই শাস্তি হিসেবে ৭ বছরের শিশুর ডান হাতের চারটি আঙ্গুল কেটে দিয়েছেন তিনি। জঘন্য এই কাজটি করেছেন তাহিরপুরের মহালিয়া হাওর পাড়ে ময়নাখালি বাঁধের ২৮ নং পিআইসির সভাপতি অদুদ মিয়া। শনিবার বিকালে বাঁধের কাছে এই ঘটনা ঘটে।
আহত শিশুর নাম ইয়াহিন মিয়া। সে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমানপুর গ্রামের শাহানুর মিয়ার ছেলে। ইয়াছিন সুলেমানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।
অদুদ মিয়ার বাঁধের উপর ওঠার অভিযোগে ইয়াছিনের ডান হাতের ৪টি আঙ্গুল কাঁচি দিয়ে কেটে দেয় পিআইসির সভাপতি অদুদ। আহত শিশুটিকে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।
শিশুটির পিতা শাহানুর মিয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে ইয়াহিন গরুর ঘাস কাটার জন্য মহালিয়া হাওর পাড়ে ময়নাখালি বাঁধের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় শিশুটির পা পিছলে পড়ে গড়িয়ে বাঁধের নিচে পড়ে যায়। এ সময় নির্মাণাধীন বাঁধের ড্রেসিং করা কাজের সামান্য ক্ষতি হয়। এসময় পিআইসির সভাপতি অদুদ মিয়া বিষয়টি দেখতে পেলে ইয়াহিনের হাতে থাকা কাঁচি কেড়ে নিয়ে তার হাতের ৪টি আঙ্গুল কেটে দেয়।
আহত শিশুটির পিতা শাহানুর মিয়া পিআইসির সভাপতি অদুদ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।
এ বিষয়ে মহালিয়া হাওরের ময়নাখালি বাঁধের ২৮ নং পিআইসি অদুদ মিয়া বলেন, ‘আমি ইয়াহিনকে আঘাত দেইনি। শিশুটি অন্য একটি শিশুর সাথে ঝগড়া করে তার হাতের আঙ্গুল কেটেছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার