June 18, 2021, 11:05 am

creativesoftbd.com

শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যুর  সৎকার করলো মুসলিম সংগঠন

 

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সবুজবাগে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী বীর মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত এর সৎকার করেছে একরামুল মুসলিমীন ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন।

শ্রীমঙ্গল উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম জানান-যথাযথ সংক্রমণবিধি অনুসরণ করে বুধবার ভোররাতে বীর মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত এর সৎকার করা হয়েছে। রাতেই সৎকার করার কারণে গার্ড অব অনার দেয়া হয়নি বলে তিনি জানান। পরিবারের লোকজন করোনা সন্দেহ করায় মৃত্যুবরণকারী বিকাশ দত্ত নমুনা সংগ্রহ করা হয়েছে। পরিবারের বাকি সবার নেয়া হবে। রিপোর্ট আসার আগ পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবে বলে তিনি জানান।

গত বুধবার রাতে এই মুক্তিযোদ্ধা করেনা উপসর্গ নিয়ে নিজ বাসায় মৃত্যুবরণ করেন।
একরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর এর টিম প্রধান এহসান জাকারিয়া জানান-শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম এর নির্দেশনায় ফাউন্ডেশনের সদস্যরা মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত এর
সৎকার কার্য সম্পাদন করেন। শ্রীমঙ্গল পৌর শ্মশান রাত ১টা ২০ মিনিটে সৎকার চলাকালে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব জসিম উদ্দিন ও মৃত্যুবরণকারী মুক্তিযোদ্ধার ছেলে বাপ্পা দত্ত উপস্থিত ছিলেন ।

এর আগে আগে মুক্তিযোদ্ধাের বাসা থেকে ট্রাকে করে মুক্তিযোদ্ধাল লাশ শ্মশান ঘাটে পর্যন্ত নিয়ে আসেন
সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানাসহ শ্রীমঙ্গল থানা পুলিশ সদস্যরা।

 

উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম জানান- প্রশাসনের তালিকাভুক্ত ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর সদস্যরা মুক্তিযোদ্ধার সৎকার কাজ সম্পন্ন করেন।

 

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার