June 20, 2021, 4:01 am

creativesoftbd.com

সংঘর্ষের জেরে তাজউদ্দীন মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

কলেজ সুত্রে জানা যায়, মঙ্গলবার  দুপুরে শিক্ষার্থী ও আউটসোর্সিং কর্মচারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৫ শিক্ষার্থী ও ৪ কর্মচারীসহ আহত হয়। এই কারণে কর্তৃপক্ষ সন্ধ্যা ৬টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছেন। তবে মেডিকেলে ভর্তি ও পরীক্ষার কার্যক্রম অব্যাহত থাকবে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. আসাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন.

গতদিনের ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে আউটসোর্সিং কর্মচারী ও শিক্ষার্থীরা মেডিকেল কলেজ ও হাসপাতাল এলাকায় বিক্ষোভ করে। দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল ও কলেজ কর্তৃপক্ষ বিষয়টি মীমাংসা করার জন্য বৈঠকে বসার পূর্ব মূহুর্তে শিক্ষার্থী ও  কর্মচারীদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের সাতজন আহত  হয়।

এর আগে সোমবার দুপুরে এক ছাত্র এক্সরে কক্ষে মায়ের এক্সরে করাতে গিয়ে কথা কাটাকাটি থেকে এ ঘটনার সৃষ্টি হয়। এসময় মেডিকেল কলেজের উত্তেজিত ছাত্ররা হাসপাতালের এক্সরে কক্ষ ও আসবাবপত্র ভাঙচুর এবং আউট সোর্সিং  কর্মচারীদের মারধর করে। ছাত্ররা হাসপাতালের অনিয়ম, অব্যবস্থার প্রতিবাদ জানায় এবং আউট সোর্সিং ঠিকাদারের বিরুদ্ধে স্লোগান দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করে।

 

 

বিডিমর্নিং ডেস্ক-

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার