June 17, 2021, 3:42 pm

creativesoftbd.com

সন্তানসহ ট্রেনের নিচে ঝাপ দিয়ে মায়ের আত্মহত্যা

ময়মনসিংহে তিন বছর বয়সী শিশু সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক নারী আত্মহত্যা করেছে। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৭ এপ্রিল) সকালে গফরগাঁওয়ে ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাপ দিয়ে ওই নারী আত্মহত্যা করে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার দামাইল গ্রামের রাজীব ঢালীর স্ত্রী লিজা আক্তার সাথী (২৫) ও তাদের সন্তান ইয়াসিন আহম্মেদ ঢালী (৩)।

গফরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম খোকন জানান, প্রায় ৫ বছর আগে রাজিব ঢালীর সঙ্গে বিয়ে হয় গফরগাঁও ইউনিয়নের শাহজাহান মির্ধার মেয়ে লিজা আক্তারের। তাদের ইয়াসিন ঢালী নামে এক শিশু সন্তান ছিল। পারিবারিক নানা বিষয় নিয়ে প্রায়ই শাশুড়ির সঙ্গে লিজা আক্তারের ঝগড়া হতো। সোমবারও একমাত্র সন্তান ইয়াসিন ঢালীর অসুস্থতা নিয়ে বউ-শাশুড়ির মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন লিজা আক্তার।

লিজা আক্তারের বাবা শাহজাহান মিয়ার উদ্বৃতি দিয়ে তিনি জানান, লিজার কিছুটা মানসিক সমস্যা ছিল। হয়তো এ কারণেই সে আত্মহত্যা করে থাকতে পারে।

রেলওয়ে থানার ওসি আব্দুল মান্নান ফরাজী জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে ৪শ গজ দক্ষিণে দামাইল নামক স্থানে ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে মা-ছেলে মারা যায়। কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি জানান, এ ঘটনায় নিহতের স্বামী রাজিব ঢালী ও শ্বশুর ফারুক ঢালীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আত্মহত্যায় প্ররোচণায় জড়িত থাকলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার