June 17, 2021, 2:39 pm

creativesoftbd.com

সিলেট ৩ আসনে আহমেদ সাদিক ছাত্রনেতা থেকে জননেতা,হতে পারেন ধানের শীষের প্রার্থী।

সিলেট প্রতিনিধিঃ 

ছাত্রনেতা থেকে জননেতায় মানুষের ভালোবাসায় এবং জিয়া পরিবার এর আস্থাভাজন একজন সাদা মনের মানুষ সিলেট ৩ আসনের মোঃ আহমেদ সাদিক।

মরহুম এডমিরাল মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদের প্রতিষ্ঠা সভাপতি ও সিলেট ৩ আসনের আগামী দিনের ভবিষ্যৎ পরিকল্পনাকারী জননেতা জনাব আহমেদ সাদিক সাহেব আদর্শে উজ্জীবিত সৈনিক এবং তরুণ প্রজন্মের বাতিঘর হিসেবে সাধারণ মানুষের মনে খুব অল্প সময়েই জায়গা করেছেন তিনি।
তিনি সিলেট সহ লন্ডন মহানগর বিএনপির স-গৌরবের আসনে সমাসীন। তিনি নৈতিক গুণসম্পন্ন দক্ষ সাংগঠনিক শক্তির অধিকারী,ব্যক্তিত্ব সম্পন্ন একজন বিএনপি নিবেদিত প্রাণ। এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিশ্বস্ত সৈনিক তিনি তাঁর রাজনৈতিক কর্মতৎপরতা, প্রগতিশীল চিন্তাভাবনা,অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন এবং সামাজিক ন্যায়পরায়ন ব্যক্তি হিসেবে আজকের এই সময়ে একজন যোগ্য রাজনৈতিক নেতার উদাহরণ বলা যেতে পারে।

তাঁর নেতৃত্বদানের ক্ষমতা, নেতৃত্বের গুনাবলী, সৎচ্চরিত্রাবলী এবং রাজনৈতিক জীবনের বিশাল কর্মযজ্ঞই প্রমাণিত করে তিনি রাজনৈতিক মাঠের একজন কর্মদক্ষ কর্মী এবং বিএনপি দলের প্রাণ। ছাত্রাবস্থা থেকেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনের আদর্শকে লালন করে তিনি তাঁর রাজনৈতিক জীবন গড়েছেন। তিনি আওয়ামীলীগ সরকারের জেল জুলুম অত্যাচারকে সহ্য করে জালিমদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আজকের এই জায়গায় এসেছেন।

আহমেদ সাদিক নৈতিক গুনাবলী সম্পন্ন একজন। তাঁর এই নৈতিক গুনাবলীর জন্যই আজকের রাজনীতির মাঠে তিনি একজন জননন্দিত, জনপ্রিয় হিসেবে সকলের নিকট পরিচিত। তাঁর এই জনপ্রিয়তা থাকার পরও তিনি কখনো অহংকার না করে চলেছেন সাধারণ মানুষের কাতারে।

নেতাকর্মী এবং সাধারণ নাগরিক যেকোন ধরনের সহযোগীতার জন্য তাঁর নিকট স্মরনাপন্ন হলে তিনি তাদেরকে শূন্য ফিরিয়ে দেন না। তিনি প্রসার করে দেন তাঁর সহযোগিতার হাত। তাঁর এই গুণাবলীর জন্য তরুণ প্রজন্ম গুরুত্ব দিয়েছেন সিলেট ৩ আসনের যুবসমাজ জনপ্রিয় করেছেন আহমেদ সাদিক।
সিলেট ৩ আসনের জনগন বিশ্বাস করেন আহমেদ সাদিক পূর্বের ন্যায় জিয়া পরিবারের একজন বিশস্ত কর্মী হিসেবে জনগনের আস্থার প্রতিফলন ঘটাবেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার