July 30, 2021, 12:33 pm

creativesoftbd.com
শিরোনামঃ

সুইডেন বিএনপির দুর্বৃত্তপনা, প্রতিবাদ লিপি।

বিশেষ প্রতিনিধিঃ

বিছমিল্লাহির রাহমানির রাহিম।
খালেদা জিয়া জিন্দাবাদ তারেক রহমান জিন্দাবাদ।
প্রিয় জাতীয়তাবাদী পরিবারের সহকর্মীগণ। আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে
মহিউদ্দিন আহমেদ ঝিন্টু, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সাথে কাজ করছে,এমন মিথ্যাচারে আমরা তৃণমূলের কর্মীরা ও বিএনপির পরিবার লজ্জিত । মহিউদ্দিন আহমেদ ঝিন্টু সুইডেন বিএনপির প্রধান উপদেষ্টা দাবি করে আসছেন, আসলে আপনারাই বলুন গঠনতন্ত্রে প্রধান উপদেষ্টা কোন পদ নয়, তারপরেও এই পদের অপব্যবহার করে আসছে দিনের পর দিন। উনি নিজেকে ইউরোপের নেতা হিসেবে দাবি করেন, কিন্তু দুঃখজনক হলেও সত্য যে সুইডেন বিএনপির ৬ জনের বেশি লোক কোন দলীয় কার্যক্রমে দেখাতে পারেনি, ১২২ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটি পাস করানো হয় ২০১৪ সালে, কিন্তু সেই কমিটি ২০২১ সালে ও কমিটি পূর্ণবহাল থাকে। প্রশ্ন আপনাদের কাছে এই কমিটি কি এখনো বৈধ ?? আমাদের তৃণমূলের কর্মীদের প্রশ্ন এমন মহিউদ্দিন আহমেদ ঝিন্টু সহ আইল্যান্ড বিএনপি কবির হোসেন ফ্রান্সের মিল্টন সরকার, কবলে বিএনপি কবে রক্ষা পাবে। সমস্ত আওয়ামীপন্থী দালালদের কারণে আজ বিএনপি ঘুরে দাঁড়াতে পারছে না।ঝিন্টু সহ আয়ারল্যান্ড বিএনপি’র সেক্রেটারী কবির হোসেন ও ফ্রান্সের মিল্টন সহ ইউরোপের ভুয়া কমিটির চক্রান্তকারীদের দৃষ্টান্ত শাস্তির দাবি জানাচ্ছি।
আয়ারল্যান্ড বিএনপি’র সেক্রেটারী কবির হোসেন, যে কিনা তারেক রহমানকে নিয়ে মিথ্যাচার করে, তাকে নাকি তারেক রহমান প্রায়ই মেসেজ দেয় ফোন করে, এসমস্ত সস্তা রাজনীতি এখন আর চলে না। আপনাদের এমন মিথ্যাচার এ আমরা হতাশ। এবং আপনারা দলীয় নেতাদের বিভ্রান্তের সৃষ্টি করবেন না। আমরা এর উপযুক্ত শাস্তি দাবি করছি”।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার