June 17, 2021, 3:24 am

creativesoftbd.com

সৌদি আরব জেদ্দায় সড়ক দুর্ঘটনায় মুরাদনগর রোয়াচালা গ্রামের শ্রমিক নিহত

সৌদি আরব জেদ্দায় সড়ক দুর্ঘটনায় মুরাদনগর রোয়াচালা গ্রামের শ্রমিক নিহত

মোঃ শরিফ সৌদি আরব প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার রোয়াচালা গ্রামের এক শ্রমিক সৌদি আরব জেদ্দায় সড়ক দুর্গটনায় নিহত হয়েছে।

নিহত মোঃ দুলাল মিয়া (৩৮) রোয়াচালা গ্রামের পশ্চিম পাড়ার কানু মিয়া ছেলে। গত এক বছর আগে সে বিভিন্ন জনের নিকট থেকে ৪ লক্ষ টাকা ঋন নিয়ে সৌদি আরবের জেদ্দায় আল ফাহাদ কোম্পানিতে ক্লিনার কাজের জন্য গিয়ে ছিলেন।
নিহতের ছোট ভাই সৌদি আরব প্রবাসি মোঃ শরীফ ও একই এলাকার মোস্তফা আরাফাত থেকে জানা যায়, গত বৃহস্পতিবার প্রতিদিনের মত ডিউটিরত অবস্থায জেদ্দা় রাস্তায় কাজ শুরু করে ছিলেন। ঘটনার দিন সকাল ৯ টার দিকে সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে ঘটনাস্থলে মোঃ দুলাল মিয়া মৃত্যু বরণ করেন।

এই মৃত্যুের সংবাদ মুরাদনগর উপজেলার রোয়াচালা গ্রামে জানার পর পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সে পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তির মৃত্যুতে নিহতের স্ত্রী ও ২ ছেলে, ২ মেয়ে সন্তানদের মধ্যে শোকের মাতম চলছে।
সৌদি আরবের কর্মরত কোম্পানি ও এদেশের সরকারের প্রতি পরিবারের আবেদন যেন তাদের কে আর্থিক সহায়তা ও লাশ দ্রুত দেশে প্রেরনের ব্যবস্তা করেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার