June 23, 2021, 11:02 pm

creativesoftbd.com

সড়ক দুর্ঘটনায় মিরপুরে নিহত ১

রাজধানীর মিরপুর-১-এ মিছকো সুপার মার্কেট সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় রহিমা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রহিমা স্বামী মারা যাওয়ার পর থেকে মিরপুরের দারুসালাম এলাকায় ভাতিজা জামাল হোসেনের কাছে থাকতেন। স্বামীর নাম মৃত মাহাফুজ উদ্দিন।

নিহতের ভাতিজা জামাল হোসেন জানান, সকালে হাঁটতে বের হয়ে মিরপুর মিছকো সুপার মার্কেট সংলগ্ন রাস্তায় একটি বাসের ধাক্কায় আহত হন রহিমা। তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে দ্রুত ঢামেকে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দারুস সালাম থানার বরাত দিয়ে ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, তাকে প্রথমে সোহারাওয়ার্দী মেডিকেলে নেয়া হয়েছিল। পরে অবস্থার অবনতি হওয়ার ঢাকা মেডিকেলে আনা হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার