June 21, 2021, 4:21 am

creativesoftbd.com

হ্যারি-মেগানের নতুন সংসার, সঙ্গে থাকছেন ডরিয়া

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে আট মিলিয়ন ইউরো ভাড়ার এক ম্যানশনে নতুন সংসার শুরু করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। আর এক বছরের শিশু সন্তান আর্চি’র কথা ভেবেই মেগান তার মা ডরিয়া রাগল্যান্ডকেও সঙ্গে নিচ্ছেন। খবর দ্য ডেইলি মেইল।

এর কয়েক মাস আগে, কয়েকদফা নাটকীয়তার পর রানির সম্মতিক্রমে ব্রিটেনের রাজকীয় দায়িত্ব থেকে অবসর নিয়ে দুনিয়াব্যাপী ঘুরে অভিজ্ঞতা অর্জন এবং অর্থনৈতিক স্বাধীনতা উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল।

তারপর, কানাডার বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন প্রিন্স হ্যারি। কানাডাতে মেগানদের বাড়িতে থাকতে থাকতেই যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল এই দম্পতি।

তবে ডেইলি মেইল জানিয়েছে, মেগানের মা ডরিয়া র‍্যাগল্যান্ড থাকবেন আলাদা কোয়ার্টারে। যুক্তরাষ্ট্রে ক্যারিয়ার গড়ার কাজে হ্যারি-মেগান ব্যস্ত হয়ে পড়লে, এক বছরের আর্চি’র দেখভাল করবেন তিনি। নিজেদের সামাজিক কল্যানমূলক ফাউন্ডেশন, ডিজনি’র কার্টুন ছবির ন্যারেটর এরকম অনেকগুলো কাজের সঙ্গে জড়িত হবেন তারা।

এদিকে, রাজ পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র ডেইলি মেইলকে জানিয়েছে, হঠাৎ এক বদলে যাওয়া জীবনের সঙ্গে খাপ খাওয়াতে রীতিমত যুদ্ধ করছেন প্রিন্স হ্যারি। নভেল করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির ভেতর যুক্তরাষ্ট্রে সবকিছু আরও জটিল হয়ে গেছে হ্যারি-মেগান দম্পতির।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার