July 30, 2021, 12:25 pm

creativesoftbd.com
শিরোনামঃ

১১ ও ১২ মে ছাত্রলীগের সম্মেলন

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন ছাত্রলীগের সম্মেলন আগামী ১১ ও ১২ মে অনুষ্ঠিত হবে। ২৯ তম এ সম্মেলনে নতুন নেতৃত্ব নির্বাচন করবে সংগঠনটি।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তারিখ ঘোষণা করেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় নেতারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, কেন্দ্রীয় সম্মেলনের পাশাপাশি ২৪ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ, ২৬ এপ্রিল ঢাকা মহানগর উত্তর এবং ২৯ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে আরও বলা হয়, আওয়ামী লীগের সভাপতি এবং ছাত্রলীগের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলন উদ্বোধন করবেন। সারাদেশের  ছাত্রলীগ নেতারা এই সম্মেলনে অংশ নেবেন।

গত ৩১ মার্চ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় ছাত্রলীগের সম্মেলন যথাসময়ে না হওয়ায় অসন্তোষ প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার কড়া নির্দেশে ছাত্রলীগ সম্মেলনের প্রস্তুতি শুরু করে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার